একটি রাতের গল্প
- সিয়ামুল হায়াত সৈকত ১৭-০৫-২০২৪

ল্যাম্পপোস্টের সোডিয়াম বাতি আর চাদেঁর দূরত্বটা খুব কম।

এ পথে পথ হারানোর গান
এ পথে তুমি হেটেই মহিয়ান্

আমার স্বত্ত্বার পাশাপাশি বসবাস করি
যেখানে রতিদান করে উন্মুক্ত রহস্য
তোমার স্বত্ত্বার পাশাপশি বসবাস রাতগুলো
যেখানে শালিকের গন্ধটা বিষাক্ত হয় !

চাদঁ ছুটিতে যাও
আমার রাত কাটেনা।

২৬ আষাঢ় ১৪২১

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

kheyaghat
২৩-০৩-২০১৫ ১৬:৫৫ মিঃ

notun kore vabte shekhalo

aliakbartanim
২৩-০৩-২০১৫ ১৩:৫১ মিঃ

same situation of mine

sumon-akhand
২৩-০৩-২০১৫ ০৯:৩২ মিঃ

well-said dear

almamun
২৩-০৩-২০১৫ ০১:০২ মিঃ

বেশ লিখেছেন।